Tuesday, February 7, 2012

আপনার ফটো ও ভিডিও -. আপনি আপনার খবর ছবি এবং ভিডিও থেকে মার্কিন ডলার ডলার শত সহস্র অর্জন করতে পারেন.

আপনার ফটো ও ভিডিও -. আপনি আপনার খবর ছবি এবং ভিডিও থেকে মার্কিন ডলার ডলার শত সহস্র অর্জন করতে পারেন.

পরিষ্কার পেএকটি সংস্কৃতি আপ সঁজাত প্রকাশক যে এখন আছে এত চারপাশের খবর এবং তথ্য যে কোন এক তার জন্য টাকা দিতে থাকা উচিত হয়েছে. সংবাদ সংস্থার মতে নাগরিক অথবা ফ্রিল্যান্স প্রসঙ্গে এবং photojournalists এমনকি জমা যখন তাদের কাজ একটি সংবাদ সংস্থা যে এটা থেকে টাকা রোজগার দ্বারা প্রকাশিত করা হবে কৃতজ্ঞ থাকা উচিত.
Demotix হল খবর আপনি সরবরাহ সঙ্গে একাধিক পুরস্কার-উইনিং ছবি এবং ভিডিও নিউসওয়ার,.
আমরা বেশি 25,000 জন ব্যবহারকারী এবং 4,500 সক্রিয় গ্লোব প্রতি বালক ছবি এবং ভিডিও সাংবাদিকদের একটি সম্প্রদায়, আপনাকে সাহায্য করার একটা গল্প যা অন্যথায় বলা হচ্ছে না আবরণ.
আমরা Demotix.com, যেখানে তারা দর্শক শত সহস্র দ্বারা প্রতি মাসে দেখা যায় আপনার গল্প প্রকাশ করতে এবং আমরা সব বিশ্বজুড়ে মিডিয়া প্রকাশকদের শত শত আপনার ইমেজ এবং ভিডিও সেরা লাইসেন্স.
Demotix মাধ্যমে, আপনার ইমেজ এবং ভিডিও নিউ ইয়র্ক টাইমস, ওয়াল স্ট্রিট জার্নাল, গার্ডিয়ান, টাইম ম্যাগাজিন, বস্টন গ্লোব এবং অন্যত্র সামনে পাতায়, প্রকাশিত হয় এবং বিবিসি, সিএনএন, NBC এর উপর এবং সারা বিশ্বের সুগঠনবিশিষ্ট আছে. আপনার ছবির খবরেরকাগজ, পত্রিকা, বই, এবং অনলাইন সমস্ত বিশ্বের খবর সাইট শত শত উপস্থিত আছে.
প্রক্রিয়া আপনি আরও যা করতে ডলার শত সহস্র অকোপেশনাল, এবং গল্প বলা অন্য কোন এক অন্তর্ভুক্ত হতে পারেনি.
সুতরাং, আপনি একটি মোবাইল ফোন বা বিশ্বের সবচেয়ে দামী ভিডিও ক্যামেরা wielding করছি, আমাদের এবং ভাগ যোগদান.
যদি আপনি একটি ছবি এডিটর বা একটি মিডিয়া ক্রেতা, আমাদের বিক্রয় টিমের সঙ্গে সরাসরি যোগাযোগ করুন. আমাদের সম্পাদকীয় আর্কাইভ ইমেজ শত সহস্র কথা, এবং ক্রমাগতভাবে তার ক্রমবর্ধমান.
স্বাগতম সংবাদ ভবিষ্যতে!
Demotix ছবি প্রকাশনার সব ধরণের আছে শিরোনাম গঠিত. Whather এটি broadsheets মধ্যে সংবাদ ভঙ্গ, কিছু tabloids একটি অভ্যন্তরীণ প্রকাশনার জন্য বা একটি ব্যাখ্যামূলক চিত্র জন্য আরও lighthearted এবং, Demotix করতে পারেন এটি প্রদান - এবং নিশ্চিত চিত্রগ্রাহক একটি প্রক্রিয়ায় উপযুক্ত আচরণ করেছেন পেয়েছিলাম.
Demotix এর ভয়েস
এর জন্য আপনাকে আমাদের শব্দ গ্রহণ করা হবে না. অনেক প্রচার মাধ্যম সংস্থাগুলোর আমাদের কাছে কিভাবে ঠিক Demotix মডেল কাজ করে এবং কি আমরা দুঃখিত আপ সম্বন্ধে আরও জানতে হলে সাক্ষাত্কার. কেন নিতে ভিডিও কিছু কটাক্ষপাত নিচে রিপোর্ট থেকে নিজের জন্য তাদের সিদ্ধান্তে দেখতে?
. যদি আপনি আরো Demotix এর মিডিয়া কাভারেজ আগ্রহী, আপনি Demotix এখানে পৃষ্ঠার আমাদের কভারেজ এটা জানতে পারেন:
কর্মপদ্ধতি
ছিল আপনি যখন এটা ঘটেছে?
কিনা আপনি একটি পুরাতন মোবাইল ফোন বা শ্রেষ্ঠ-এর-শাবক সর্বশেষ হওয়া ব্যবহার করছেন, খবর এবং শিকারভূমি এটি বেশি পাঠান!
Demotix খবর এবং সম্পাদকীয় বৈশিষ্ট্যগুলি কেবলমাত্র প্রকাশ - থেকে ছবি ধরণের আমরা প্রকাশ এবং আরও প্রযুক্তিগত তথ্য সম্বন্ধে আরও জানতে হলে, আমাদের প্রকাশনা FAQ চেক.
প্রকাশনা: FAQসূচিপত্র [চামড়া]আমি কিভাবে আমার ছবি এবং Demotix থেকে ভিডিও আপলোড করেছিলেন?কি ধরনের ফাইল আপনি ইমেজ জন্য গ্রহণ?ভিডিও আমি আপলোড করতে পারি?কি ভিডিও ফাইল টাইপ আপনি গ্রহণ?কত বড় ভিডিও হতে পারে?আমি কিভাবে / পরিবর্তন একটি আপলোড কোড যুক্ত করুন!আমি আপলোড করার পরে আমার গল্প না দেখতে পারব?আপনি কি Demotix প্রকাশ?আপনি কি আমার ছবি কোন মুছে দেবেন?আপনি কি আমার ছবি কোন সম্পাদন?কেন আমার সংকলনের মধ্যে প্রথম ইমেজ হয়েছে swapped হয়েছে?কি IPTC ক্ষেত্রগুলি Demotix নিয়ে থাকে?আমি ছবি আপলোড করেছেন কিন্তু সব বিলুপ্ত হয়েছে?আমার গল্প আমি পরে এটা হয়েছে প্রকাশিত সম্পাদন করতে পারি?আমি কিভাবে প্রকাশিত গল্প আরও ছবি যোগ?আমি কিভাবে নিজ প্রকাশক হত্তয়া এবং আমার কাজ সাইটে সরাসরি বাস দেখতে?আমার ছবি তাদের কাছাকাছি রং আছে, কেন?আমি Demotix আমার watermarks বা সীমানা দিয়ে আপলোড করতে পারেন?Timestamps কি?নিজ প্রকাশনা অধিকার আমি হারাতে পারেন?আমি FTP-র মাধ্যমে আপলোড করার কি সফ্টওয়্যার আমি প্রয়োজন চান?আমি Adobe Lightroom মাধ্যমে আপলোড করতে চাই, কিভাবে আমি যে করব?আমি ছবি যন্ত্রী মাধ্যমে আপলোড করতে চাই, কিভাবে আমি যে করব?আমার ক্যামেরা তারিখ সেটিংস ভুল?আমি শুধুমাত্র একটি আপলোড করার জন্য একটি ইমেজ আছে?মিডিয়া সংক্ষিপ্তসার কি?মূলশব্দ কি?ব্যক্তিদের কি কি?কেন আমি ক্যাপশন যুক্ত?Demotix আমি আমার ছবি ঘুরান পারি?যখন আমি আমার গল্প সংরক্ষণ চেষ্টা, পৃষ্ঠা আমাকে বলে যে যদিও আমি তা সঠিকভাবে প্রবেশ করেছি "নির্দিষ্ট প্রদেশের নির্দিষ্ট দেশে পাওয়া যায় না". কেন এই কি ঘটবে?আমি আপলোড সংবাদ পেজে আপলোড বাটন দেখতে পারেন. কিভাবে আমি তা ফেরত পেতে পারেন?সেখানে ছবি এবং ভিডিও আমি আপলোড করতে পারেন সংখ্যার উপর একটি সীমা আছে?কি ফাইল সাইজ আমি আপলোড করার প্রয়োজন?ইমেল মাধ্যমে আমি আমার গল্প আপলোড করতে পারেন?আমার পুরোনো আর্কাইভ আমি আপলোড করতে পারি?একটি Demotix গল্প সাইটে ভুল বা বিভ্রান্তিকর?আমার গল্প উপর কেহ মন্তব্য করতে পারি?স্ক্যান নেগেটিভ আমি আপলোড করতে পারি?আমার ছবি স্বয়ংক্রিয়ভাবে Demotix ঘুরান পারি?কেন আপনি আমার শিরোনাম পরিবর্তিত?কেন আপনি আমার গল্পের উপর সীসা ইমেজ পরিবর্তন?কেন আমার গল্প এখনো অমীমাংসিত?আমি আপলোড একটি ত্রুটি করেছি পেয়েছেন?আমি আউট করেছেন লগ আউট হয়েছেন!আমার বিষয়বস্তু অপ্রকাশিত করতে চাই!আমি কিভাবে আমার ছবি এবং Demotix থেকে ভিডিও আপলোড করেছিলেন?আপনি একাধিক উপায় Demotix আপলোড করতে পারেন.
ওয়েবসাইট - যে কোনো পৃষ্ঠায় 'আপলোড সংবাদ' বাটনে ক্লিক করলে আপনি আপলোড পৃষ্ঠা প্রদর্শিত হবে.
ডেস্কটপ আপলোডার - প্রোগ্রামটি ডাউনলোড আপনার ডেস্কটপ থেকে আপনার প্রক্রিয়া চানকান, ও Windows, Mac এবং Linux-এ উপলব্ধ করা হবে. ডেস্কটপ আপলোডার লিংক
পোস্ট-উৎপাদন স্যুট - Lightroom, ছবি বা ফটো যন্ত্রী প্লাগ.
FTP ট্রান্সফার - ক্ষমতা ব্যবহারকারীদের জন্য, আপনি আপনার ইমেজ স্থানান্তর আমাদের আপনার বিদ্যমান মিডিয়া ফোল্ডারের মধ্যে FTP ব্যবহার করতে পারেন. লিংক আপলোড FTP
PhotoShelter FTP ট্রান্সফার - আপনি আপনার ছবি আমাদের আপনার বিদ্যমান মিডিয়া ফোল্ডারের মধ্যে FTP ব্যবহার করে হস্তান্তর করতে পারেন. লিংক আপলোড FTP
Demotix ইমেল বা ফোন - আপনি এখন আপনার বর্তমান চিত্র ফাইল আপনার বিদ্যমান মিডিয়া ফোল্ডার এ ইমেইল দ্বারা হস্তান্তর করতে পারেন. লিংক আপলোড করুন ইমেইল করুন
মোবাইল আপলোড - আমাদের আইফোন App বর্তমানে বাস - এখানে ডাউনলোড করুন.
ফিরে শীর্ষে থেকেকি ধরনের ফাইল আপনি ইমেজ জন্য গ্রহণ?JPG / JPEG শুধুমাত্র, আমরা ভবিষ্যতে আরও হবে. এই অন্ততঃ 5 মেগাপিক্সেল উপরে বা ভালো বিতরণ এবং বিক্রয় দয়া করে নিশ্চিত করুন.
ফিরে শীর্ষে থেকেভিডিও আমি আপলোড করতে পারি?হ্যাঁ অবশ্যই! আরও তথ্যের জন্য কিভাবে ভিডিও ব্লগ করার জন্য আপলোড দেখুন
ফিরে শীর্ষে থেকেকি ভিডিও ফাইল টাইপ আপনি গ্রহণ?Demotix MOV, AVI, MP4, MPEG এবং WMV র ভিডিও ফাইল শুধুমাত্র গ্রহণ.আরও তথ্যের জন্য কিভাবে ভিডিও ব্লগ করার জন্য আপলোড দেখুন
ফিরে শীর্ষে থেকেকত বড় ভিডিও হতে পারে?তারা যে কোনো আকারের হতে পারে, কিন্তু কিছু 60MB পূর্বাপেক্ষা পাঠানোর মাপের জন্য FTP পদ্ধতি ব্যবহার করতে পারেন দয়া করে - যেমন সময় অনলাইন নিতে পারে.
ফিরে শীর্ষে থেকেআমি কিভাবে / পরিবর্তন একটি আপলোড কোড যুক্ত করুন!যাতে FTP অথবা আমাদের ডেস্কটপ আপলোডার মাধ্যমে ছবি Demotix থেকে আপলোড করার জন্য, আপনি একটি আপলোড কোড নির্মাণ করা আবশ্যক.
আপলোড কোড আপনার ব্যবহারকারী নাম, ইমেইল ঠিকানা অথবা পাসওয়ার্ড হিসাবে একই নয়.
একটি নতুন আপলোড কোড প্রবেশ করান, কোনো পৃষ্ঠা Demotix মধ্যে যখন লগ উপরের "সেটিংগুলি" ক্লিক করুন. স্ক্রোল ডাউন পর্যন্ত আপনি এলাকা খেতাবধারী "আপলোড কোড" দেখুন - ঠিক নীচে আপনার "account information" অধ্যায়.
আপনি অক্ষর এবং সংখ্যার কোনো আপনার আপলোড কোড জন্য সমাহার বেছে নিতে পারেন. ব্যবহার করবেন আপনার Demotix পাসওয়ার্ড অথবা যেকোন অন্যান্য ব্যক্তিগত তথ্য না - FTP-র মাধ্যমে যখন আপলোড করে, এই তথ্য এনক্রিপ্ট করা হবে না.
একবার আপনি আপনার নির্বাচিত আপলোড কোড প্রবেশ করে, স্ক্রল পৃষ্ঠার নীচের অংশে অবস্থিত এবং "সংরক্ষণ করুন" ক্লিক করুন. আপনার কোড বর্তমানে বৈধ যখন আপনি আপলোড করার চেষ্টা করুন, এবং আপনার ইমেজ স্বয়ংক্রিয়ভাবে "বর্তমান মিডিয়া" এলাকায় যখন আপনি একটি নতুন গল্প তৈরি প্রদর্শিত হবে.
অধিক সম্পূর্ণ নির্দেশাবলী আমাদের ডেস্কটপ আপলোডার এবং অন্যান্য অন্যত্র সাইট উপর FTP-র জন্য উপলব্ধ আছে.

আমি আপলোড করার পরে আমার গল্প না দেখতে পারব?সামান্য দেরী হয়, যদি আপনি এবং তা পাঠানোর জন্য আপনার কাজ সাইট সম্মুখের দিকে প্রকাশিত হচ্ছে মধ্যে অবদানকারী,. FTP ও প্লাগইন অনেক দ্রুততর. . প্রতিটি ক্যাপশন, মূলশব্দ: এই বিলম্ব সঠিক তথ্য প্রথম বড় যোগ করা যেতে পারে ন্যূনতম.
আপনার ড্যাশবোর্ড পর্যালোচনা, তারপর যদি এটি 'অপেক্ষারত' আপনার গল্প Demotix একটি প্রকাশক দ্বারা হয় পর্যালোচনা.
একবার আপনি 10 গল্প আপলোড করেছেন, সঠিক বিবরণ আপনার বিক্রয় উন্নতি যোগ, আমরা স্বয়ংসম্পূর্ণ প্রকাশক এবং উন্নীত করা আপনার কাজ অবিলম্বে সাইট দেখা যাবে. কম তথ্য একটি গল্প থেকে আপনি যুক্ত করুন - আরো প্রকাশক এটি প্রকাশ করা এবং ক্লায়েন্টদের থেকে এটি ঠেলাঠেলি আগে থেকে কাজ করেছে. আমাদের, আপনি কি কি সাহায্য সাহায্য. আমাদের আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ আরো তথ্য.

আপনি কি Demotix প্রকাশ?Demotix একটি খবর প্রকাশক. আমরা ভঙ্গ খবর, বৈশিষ্ট্য, ক্রীড়া, রাজনীতি, তথ্যচিত্র এবং ভিডিও প্রকাশ. সুতরাং, কোন কর্পোরেট লোগো বা ফুঁয়োফুঁয়ো প্রাণী দয়া করে দয়া করে! Demotix হোম পেজ - Demotix কাছাকাছি একটি নিবন্ধে আমরা প্রকাশ তাকান আছে

আপনি কি আমার ছবি কোন মুছে দেবেন?খুবই কম. আমরা কল্যাণকামী একটি প্রতিলিপি অথবা ক্ষতিগ্রস্ত ইমেজ যে করেছে তার উপায় খুঁজে পাওয়া যায়, আপনি পরিচায়ক, কিন্তু অন্য যে আমরা ছবিগুলি মুছে ফেলা হবে মুছে ফেলা হবে. যদি আপনি ইমেজ একটি ব্যাচ আপলোড করেছেন এবং কিছু সঞ্চয় পরে নি প্রদর্শন না, demotix.com [এ] সমস্যার একটা স্ক্রীনশট সমর্থন করুন.

আপনি কি আমার ছবি কোন সম্পাদন?নং আমরা কোনো সম্পাদনা সফ্টওয়্যার, পোস্ট উৎপাদন আপনার ছবি উপর সফ্টওয়্যার অথবা অন্যথায় ব্যবহার করবেন না. আমরা আপনার ছবি ছোট না. আপনার ছবি ক্রয় করা হয়, সংবাদপত্র এবং ছোট প্রকাশনার পূর্বে হালকা করা করতে পারেন. মুণ্ডিত বা ব্যাপকভাবে প্রক্রিয়াভুক্ত ছবিগুলি আপলোড করার চেষ্টা করুন - এই বিক্রি আপনার ক্ষমতা সীমিত করা হবে.

কেন আমার সংকলনের মধ্যে প্রথম ইমেজ হয়েছে swapped হয়েছে?সর্বদা আপনার সেরা ইমেজের সাথে একটি সংকলন শুরু, এই এত ক্রেতাদের দ্রুত আপনার ফ্রন্ট পেজে সেরা শট দেখতে পারেন. আমরা শুরু আপনার সেরা ইমেজ ক্ষেত্রে আমরা মূল পৃষ্ঠায় carousel এটা করা ঠিক করা.

কি IPTC ক্ষেত্রগুলি Demotix নিয়ে থাকে?মূলশব্দ প্রতিটি ইমেজ জন্য এবং ক্যাপশন.

আমি ছবি আপলোড করেছেন কিন্তু সব বিলুপ্ত হয়েছে?কখনও কখনও Demotix যখন আপলোড করে আপনার ইন্টারনেট এই প্রক্রিয়া চলাকালীন, যেটি পাঠানোর ছবি আমাদের প্রভাবিত করতে পারেন ছিটা পারে. এমনকি সমস্ত ঘটনা বিস্তারিত না লিখে পরে, এখনও আপনি একই পৃষ্ঠা থেকে পুনরায় আপলোড করতে পারেন. আপনার ছবি এখনও বর্তমান চিত্র মধ্যে হতে হবে. যদি আপনি captioning সময় একটি ত্রুটি পান - আপনার গল্প এখনো আমাদের কাছে পাঠানো হবে. Demotix গল্পের পাঠানোর পর - এটা লাইভ প্রকাশিত হচ্ছে একটা দেরী নেই, ফলে আপনার কাজ পরীক্ষণ প্রকাশকদের জন্য. আরো আমাদের আপলোড FAQ এখানে তথ্য.

আমার গল্প আমি পরে এটা হয়েছে প্রকাশিত সম্পাদন করতে পারি?হ্যাঁ! যেকোন সময়ে আপনি আপনার গল্প এডিট করতে পারেন. বিবেক আপনার গল্প পৃষ্ঠা এবং টিপে EDIT থেকে এটি আপনি নিতে ফিরে হবে. বর্তমান সেট আরও কিওয়ার্ড এবং ব্যক্তিগত প্রাসঙ্গিক ক্যাপশন যুক্ত উত্সাহ দেওয়া হয়. আপনি গল্প প্রতি 25 ইমেজ একটি মোট আপলোড, তাই যদি আপনি আরো জানতে চান একটি দিন পরে, পূর্বে প্রকাশিত গল্প তাদের আপলোড করতে পারেন. আমাদের আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ আরো তথ্য.

আমি কিভাবে প্রকাশিত গল্প আরও ছবি যোগ?আপনার গল্প কোনো সম্পাদনা ক্লিক করে নেয় আপনি আপলোড প্রক্রিয়া ফিরে. আপনি গল্প প্রতি 25 ছবি সর্বাধিক আপলোড করতে পারেন.

আমি কিভাবে নিজ প্রকাশক হত্তয়া এবং আমার কাজ সাইটে সরাসরি বাস দেখতে?পরে 10 গল্প আপলোড. পাবলিশার্স তারপর পর্যালোচনা করব কিভাবে আপনি আপলোড হয়েছে. যদি আপনি সব মাপকাঠি প্রত্যেক সময় দেখা আপনি নিজ প্রকাশনা অবস্থা দেওয়া হবে. এখানে নির্ণায়ক দেখতে আমাদের পৃষ্ঠা: আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ.

আমার ছবি তাদের কাছাকাছি রং আছে, কেন?এই জন্য আপনি বড় ফাইল আপলোড করতে উত্সাহিত হল. লাল 0.5MP - 3MP: এই ছবি ডিস্ট্রিবিউশনের জন্য খুবই ছোট. আপনি কি উচ্চ রেজল্যুশন আছে?হলুদ 3MP - 4MP: এই চিত্রগুলি ভাল এবং গ্রাহকদের আউট push করা যাবে.সবুজ 5MP - উপরে: পারফেক্ট. এই ছবি Demotix দ্বারা এবং বিতরণ করা বিভিন্ন অন্যান্য চ্যানেল ও সংবাদ সংস্থার মাধ্যমে বিক্রি করতে পারেন.

আমি Demotix আমার watermarks বা সীমানা দিয়ে আপলোড করতে পারেন?আপনার কাজের একটি সংস্থা হিসেবে নং, আমরা আপনার ছবি উপর থেকে তাদের রক্ষা Demotix লোগো লিখুন. যদি আপনি একটি জলছাপ সঙ্গে আপলোড, একটি ক্রেতা যখন ক্রয় অপসারণ করতে অসমর্থ হবে - আমাদের সময় স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা যখন ক্রয়.

Timestamps কি?একটি টাইমস্ট্যাম্প হল অক্ষরের একটি অনুক্রম, তারিখ এবং / অথবা সময়ে যা একটি নির্দিষ্ট ঘটনা ঘটেছে বাচক. আমরা Demotix এবং আপনার সেট এ ছবিগুলি timestamps প্রত্যাখ্যাত কারণে এই হতে পারে না করতে সক্ষম হবেন. এর কারণ হল, ক্লায়েন্ট ও ক্রেতাদের হয় প্রকাশনা মধ্যে প্রকাশ পূর্বে মুছে ফেলা সম্ভব হয় না.

নিজ প্রকাশনা অধিকার আমি হারাতে পারেন?হ্যাঁ. যদি আপনার জমা আমাদের প্রকাশনার দলের জন্য কাজ করার জন্য ক্লায়েন্ট ও ক্রেতাদের থেকে পাঠানোর আগেই সম্পাদন করার জন্য এক গাদা হত্তয়া প্রতিপাদন করা হয়, আপনি সম্ভাব্য ফিরে একটি অমিমাংসিত অবস্থা থেকে push করা উচিত সঙ্গে পর্যালোচনা করানো হবে. একটি স্ব - প্রকাশক কপি দ্রুত সব সঠিক বিন্যাসে ভরা আউট এলাকায় পাঠাতে প্রয়োজনীয়তা বুঝতে পারে. কম সময় একটি প্রকাশক আপনার বিষয়বস্তু উপর ব্যয়, দ্রুততর আমরা এটা ক্লায়েন্টদেরকে পেতে পারেন.

আমি FTP-র মাধ্যমে আপলোড করার কি সফ্টওয়্যার আমি প্রয়োজন চান?Demotix FileZilla সঙ্গে কাজ সত্যিই ভাল - এর ছোট ডাউনলোড করতে এবং আপনি আপনার বর্তমান মিডিয়া ফাইল মধ্যে দ্রুত আপনার ইমেজ উপস্থিত আছে কি করতে পারেন. এখানে FileZilla জন্য ডাউনলোড লিংক.

আমি Adobe Lightroom মাধ্যমে আপলোড করতে চাই, কিভাবে আমি যে করব?সহজ. ডাউনলোড ZIP নির্দেশাবলীর জন্য ফাইল এবং কিভাবে এখানে - এই Lightroom প্লাগ ইন লিংকটি অনুসরণ করুন.

আমি ছবি যন্ত্রী মাধ্যমে আপলোড করতে চাই, কিভাবে আমি যে করব?সহজ. ডাউনলোড ZIP নির্দেশাবলীর জন্য ফাইল এবং কিভাবে এখানে - এই ছবির যন্ত্রী প্লাগ ইন লিংকটি অনুসরণ করুন.

আমার ক্যামেরা তারিখ সেটিংস ভুল?আপনার ক্যামেরা তারিখ সেটিংস নির্ধারণ হল একটি শিল্পের জন্য প্রয়োজনীয় প্রক্রিয়া হিসাবে এটি যাচাই একটি পদ্ধতি এইডস ছবি এডিটর জন্য, যখন আপনার ইমেজ নির্বাচন করে. সর্বদা একটি সংবাদ শুটিং আগে আপনার ক্যামেরা চেক. আমাদের আপনার ক্যামেরা আরও তথ্যের ব্লগ তারিখগুলি.

আমি শুধুমাত্র একটি আপলোড করার জন্য একটি ইমেজ আছে?আপনি Demotix থেকে প্রতি সেট করতে পারেন যেমন অনেক ক্ষেত্রে পাঠান, কিন্তু যদি শুধুমাত্র আপনি একটি ইমেজ আছে এবং তারপর আপলোড আমাদের প্রকাশকদের গল্প পর্যালোচনা করবে. আমরা এর একটি সংবেদনশীল বিষয়বস্তু যদি অতিরিক্ত তথ্যের জন্য আপনি যোগাযোগ করতে পারেন. আমরা একাধিক আপলোড করা সুতরাং ক্লায়েন্ট যখন কাজ নির্বাচন থেকে পছন্দ করে নিন আরো আছে ইমেজ উত্সাহিত. আপনি গল্প প্রতি 25 ইমেজ একটি মোট আপলোড করতে পারেন. আমাদের আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ আরো তথ্য.

মিডিয়া সংক্ষিপ্তসার কি?মিডিয়া সারাংশ হল আপনার গল্পটি সংক্ষিপ্ত বিবরণ. এই এলাকার মধ্যে তথ্য-সমাবেশে প্রধান মূলসূত্র হিসাবে গণ্য করা হয়. এটি সম্পর্কে কে? (কি গল্প) কি? এটা কোথায় সঞ্চালিত হয়? এটা কখন সঞ্চালিত হয়? কেন ঘটেছে? এটা কিভাবে ঘটেছে? আমাদের আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ আরো তথ্য.

মূলশব্দ কি?মূলশব্দ আপনার কাজ সনাক্ত দর্শক ও ক্রেতাদের সাহায্য. আপনি গল্প অথবা ব্যক্তিগত ছবি শব্দ করতে পারে. যেমন "শ্রম সরকার টনি ব্লেয়ার" বাক্যাংশ যোগ করা যাবে আপনি খবর জন্য, অনুসন্ধান কি শব্দ বা বাক্যাংশ আপনি আপনার কাজ খুঁজে একটি সার্চ ইঞ্জিন মধ্যে লেখা হবে কল্পনা করা হয়েছে এখানে আপনি এই ইনপুট করতে পারে -.? যা ওয়েবে আপনার দৃশ্যমানতা এবং বৃদ্ধি হবে মধ্যে Demotix. আমাদের আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ আরো তথ্য.

ব্যক্তিদের কি কি?ব্যক্তি আপনার ইমেজ মধ্যে বিখ্যাত বা গুরুত্বপূর্ণ মানুষ. আপনি উন্নত ট্যাগিং বাক্স মধ্যে এই ইনপুট থেকে একটি পৃথক টেক্সট ক্ষেত্রের আছে এবং প্রয়োজন হলে ক্লায়েন্ট তাদের জন্য অনুসন্ধান করা হয়. আমাদের আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ আরো তথ্য.

কেন আমি ক্যাপশন যুক্ত?একটি সেট থেকে পৃথক ক্যাপশন যোগ অতিরিক্ত কনটেক্সট প্রতিটি ইমেজ যোগ হবে. যদি আপনি তাদের যোগ না, প্রকাশকদের থেকে কনটেক্সট যুক্ত সিঁড়ির ধাপ হতে পারে. আপনি ছিল গল্প আপনি পাঠাতে জন্য শ্রেষ্ঠ সাক্ষী, তাই যোগ এই ক্রেতাদের, সাংবাদিক এবং নির্বাচন মধ্যে প্রচার মাধ্যম সংস্থাগুলোর সহজে করা হবে. আপনি যদি মনে করেন প্রকাশকদের দ্বারা লিখিত ক্যাপশন সঙ্গে হতাশ captioning বিরক্তির এড়ানো দেখুন.
যখন ক্লায়েন্ট এবং ক্রেতাদের আপনার কাজ পাবেন, এটি মূল বিবরণ শরীর ছাড়া হল. যদি আপনার ছবি ক্যাপশন মধ্যে অনুপস্থিত হয় তারা অনেক কম থেকে আপনার কাজ নির্বাচন সম্ভবত হবে. ছবি সম্পাদকদের ছিল ইভেন্টের সময় এবং সেখানে নির্বাচনের আগে পুনরায় লেখা আপনার টুকরা সময় না অপব্যয় করবে না. আমাদের আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ আরো তথ্য.
Demotix আমি আমার ছবি ঘুরান পারি?না, না এখনো. ছবি সঠিকরূপে আপলোড Demotix আগে আবর্তিত দয়া করে নিশ্চিত করুন.

যখন আমি আমার গল্প সংরক্ষণ চেষ্টা, পৃষ্ঠা আমাকে বলে যে যদিও আমি তা সঠিকভাবে প্রবেশ করেছি "নির্দিষ্ট প্রদেশের নির্দিষ্ট দেশে পাওয়া যায় না". কেন এই কি ঘটবে?মুহূর্তে, শুধুমাত্র আমাদের অবস্থান সিস্টেম রাজ্যে স্থানীয় ভাষায় এবং প্রদেশে নাম স্বীকৃতি দেয়. সুতরাং উদাহরণস্বরূপ, যদি আপনি জার্মান Bavaria যুক্তরাস্ত্রীয় অবস্থা সম্পর্কে আপলোড করা হয়েছে, আপনি থেকে জার্মান তা প্রবেশ করান হবে - এই ক্ষেত্রে, সঠিক এন্ট্রি Bayern হবে. আপনি যদি একটি নাম anglicised সংস্করণের সাথে সমস্যা করছেন, স্থানীয় সংস্করণ চেষ্টা করে - যা সাধারণত সমস্যার সমাধান হবে.

আমি আপলোড সংবাদ পেজে আপলোড বাটন দেখতে পারেন. কিভাবে আমি তা ফেরত পেতে পারেন?আমাদের আপলোড সিস্টেম ফ্ল্যাশ উপর ভিত্তি করে তৈরি. এর মানে হল যে যদি আপনি নির্দিষ্ট ব্রাউজার এক্সটেনশনস (মত NoScript বা AdBlock) ব্যবহার করা হয়, অথবা যদি আপনি কোন প্লাগইন ইনস্টল করা হবে না, তা সঠিকভাবে প্রদর্শিত না হতে পারে. আপনি demotix.com জন্য একটি ব্যতিক্রম সেট আপ করুন অথবা বরখাস্ত করা এই এক্সটেনশন এগিয়ে যাওয়ার জন্য প্রয়োজন হবে.

সেখানে ছবি এবং ভিডিও আমি আপলোড করতে পারেন সংখ্যার উপর একটি সীমা আছে?গল্পের প্রতি 25 ইমেজ একটা সীমা আছে. আপনার কাজের শ্রেষ্ঠ সম্পাদনা বরং আপনার সম্পূর্ণ সংগ্রহ তুলনায় Demotix আপলোড করুন. ফটো এডিটর সব আপনার কাজ পাঠপরীক্ষা করা হবে না যদি তারা খুবই অনুরূপ.

কি ফাইল সাইজ আমি আপলোড করার প্রয়োজন?যেহেতু সম্ভব উচ্চ. বেশীর ভাগ ক্যামেরায় মান সেট একাধিক অপশন আছে - দয়া করে আপনার ক্যামেরা ম্যানুয়াল পর্যালোচনা. সর্বাধিক বিশ্বব্যাপী বিতরণের জন্য, 5 মেগাপিক্সেল / ইমেজ প্রতি 14MB মেমরি উপরে আপলোড করুন. আমাদের আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ আরো তথ্য.

ইমেল মাধ্যমে আমি আমার গল্প আপলোড করতে পারেন?শুধুমাত্র মাধ্যমে আমাদের Demotix ইমেল আপলোডার. এটা সদস্যদের Demotix এর সময় এটি বাতিলকৃত প্রকাশকদের গল্প লিখতে থেকে সরাসরি কারণে ফাইল পাঠাতে হয় উত্সাহ না. শুধুমাত্র সরাসরি সম্পাদকের পাঠান যদি এই হয়েছে পূর্বে হয়েছে ব্যবস্থা. ইমেল ছবি compresses - এবং ছোট মাপের ফাইল কম প্রকাশনার জন্য ছবির সম্পাদকদের দ্বারা নির্বাচিত হওয়ার সম্ভাবনা থাকে. লিংক আপলোড করুন ইমেইল করুন

আমার পুরোনো আর্কাইভ আমি আপলোড করতে পারি?হ্যাঁ! আপনার পুরানো ছবি এখনো আমাদের এবং Corbis ছবি বিক্রি করা যাবে যার মানে এই ছবিগুলি বিভিন্ন বাজারে বিক্রি করা যাবে. আরো তথ্য আমাদের বিতরণ ডীল Corbis ব্লগ সঙ্গে পাওয়া যাবে এখানে করতে পারেন

একটি Demotix গল্প সাইটে ভুল বা বিভ্রান্তিকর?যদি সমস্যা সেট ছবি হল, প্রকাশনা (এ) demotix.com থেকে ইমেইল পাঠাতে আমরা এটার ব্যাপারে দেখব পারেন দয়া করে. যদি সমস্যা টেক্সট সঙ্গে হয় তাহলে, আপনি গল্প পৃষ্ঠায় একটি মন্তব্য লিখতে পারে.Demotix একটি বাক স্বাধীনতা প্ল্যাটফর্ম এবং বিতর্ক উত্সাহ দেয়.

আমার গল্প উপর কেহ মন্তব্য করতে পারি?হ্যাঁ. শুধু Demotix জন্য সাইন আপ করুন এবং দূরে যাও না! এখানে সাইন আপ করুন.

স্ক্যান নেগেটিভ আমি আপলোড করতে পারি?হ্যাঁ. এগুলি ইমেজগুলি ভাল. নিশ্চিত আপনাকে এই যেমন কখনো কখনো ডাটা হারিয়ে যায় যাচাইয়ের জন্য যথেষ্ট তথ্য যদিও করুন. আমাদের আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ আরো তথ্য.

আমার ছবি স্বয়ংক্রিয়ভাবে Demotix ঘুরান পারি?না, দয়া করে আপলোড Demotix করার আগে আপনার ছবি পুনরায় গতিক বুঝে চলা.

কেন আপনি আমার শিরোনাম পরিবর্তিত?সংবাদ শিরোনাম আপনার শিরোনাম পরিবর্তন আপনার সাইটে ট্রাফিক পাওয়ার এবং ছবির সম্পাদকের এবং বুঝতে আপনার সেট থেকে ইমেজ নির্বাচন পেতে সহজে করা হবে. সহজ হবে! চেঞ্জিং 'সরকার শিক্ষা সিস্টেম পুনরায় wrecks সরকার নতুন অনাড়ম্বরতা ব্যবস্থা রিলিজ "থেকে" - এথেন্স!'. নতুন শিরোনাম আপনার সেট মধ্যে একটি দর্শক হতে হবে - এবং ক্রেতাদের জন্য আরও তথ্য যোগ করুন.আমাদের আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ আরো তথ্য.
যদি আপনি শিরোনাম, মিডিয়া সারসংক্ষেপ বা প্রকাশকদের দ্বারা লিখিত ক্যাপশন সঙ্গে হতাশ বোধ captioning বিরক্তির এড়ানো দেখুন.

কেন আপনি আমার গল্পের উপর সীসা ইমেজ পরিবর্তন?একটি ভাল অনুভূমিক আপনার গল্পের জন্য সীসা ইমেজ ট্রাফিক interactivity boosts. এই ছবিটি একটি Demotix এর ফ্রন্ট পেজে থাম্বনেইল উভয়, এবং Demotix.com উপরের প্রধান carousel হিসাবে ব্যবহৃত হয়. উপরন্তু, একটি ভাল প্রথম ছবিটি প্রথম ক্লায়েন্ট বা ক্রেতাদের বিষয়বস্তু অনুসন্ধান দ্বারা দেখা.

কেন আমার গল্প এখনো অমীমাংসিত?এই কারনে একটি নম্বরটি লিখে হতে পারে. কাজ প্রকাশক আপনার গল্প করার আগে এটি এবং প্রকাশিত বিতরণ করা হয় তা করার প্রয়োজন সময় নিতে পারে - নির্ণায়ক অধিবেশন আপনার গল্প পেতে দ্রুত আউট করতে পারেন.
আপনার কাজ 24 ঘন্টার বেশি বয়স্ক গুলি করা যেতে পারে, যার অর্থ প্রকাশকদের পরে হিসেবে আমরা চাই জন্য বড় খবর প্রতিষ্ঠান প্রথম মধ্যে খবর ভঙ্গ পেতে কাজ করবে. একটি শুটিং এর কয়েক ঘন্টার মধ্যে আপনার কাজ আপলোড আপনি বিক্রয় অর্জন সাহায্য করতে পারেন.
আপনার কাজ Demotix জন্য উপযুক্ত হবে, না অথবা আপনি একটি ফাইল ক্ষতিগ্রস্ত হতে পারে - আপনি একটি ইমেইল আপনি পুনরায় আপলোড জিজ্ঞাসা গৃহীত হতে পারে.
আমাদের আপলোড প্রতিবেদন সাহায্য ব্লগ আরো তথ্য.

আমি আপলোড একটি ত্রুটি করেছি পেয়েছেন?যদি আপনি আপলোড করার সময় কোন ত্রুটি, অন্যথায় বা পেয়েছেন, ইমেইলের মাধ্যমে ত্রুটির একটি স্ক্রীনশট থেকে demotix.com সমর্থন (এ) তাই আমরা এই ঠিক করতে পারবো পাঠাবেন দয়া করে.এটি অন্য মানুষ যারা সমস্যার সম্মুখীন হতে পারে সহায়ক. আরো আমাদের আপলোড FAQ এখানে তথ্য.

আমি আউট করেছেন লগ আউট হয়েছেন!Demotix.com [এ] কে সমর্থন করবে যদি আপনি কোনো ত্রুটি গৃহীত হয় কিন্তু একটি পৃষ্ঠা লোড করার সময় লগ আউট করুন. কোনো ত্রুটি যে ঘটেছে এবং হয়ত উপরের ইমেইল পাঠাতে স্ক্রিনশট.অন্যথায়, আপনার ফেসবুক অ্যাকাউন্ট পাল্টাবার Demotix মধ্যে যখন লগ - আপনি লগ আউট করবে.

আমার বিষয়বস্তু অপ্রকাশিত করতে চাই!আপনি আপনার নিজের গল্প আপনি demotix.com [এ] URL-সঙ্গে info এ কারণে আমাদের ইমেইল করতে পারেন এক অপসারণ ও আমরা তা গ্রহণ করা হবে ডাউন চান উচিত.


আপলোড
আমরা আপনার জন্য যতটা সম্ভব সহজ হিসাবে আপলোড করতে চাই, কারণ পরম মূল গতি যখন আপনার ছবি বিক্রি হয়েছে!
মধ্যে বেছে নিন:
ওয়েব আপলোডডেস্কটপ আপলোড (মাধ্যমে FTP, সঙ্গে Adobe Lightroom ছবি যন্ত্রী প্লাগইন)আপলোড ইমেইল করুনমোবাইল আপলোড (আসছে খুব শীঘ্রই)আমাদের আপলোড FAQ মাধ্যমে আরো বিস্তারিত জানতে.
আপলোড: FAQসূচিপত্র [চামড়া]আমি কিভাবে আমার ছবি এবং ভিডিও আপলোড করেছিলেন?আমি কিভাবে / পরিবর্তন একটি আপলোড কোড যুক্ত করুন!ভিডিও আমি আপলোড করতে পারি?কি ভিডিও ফাইল টাইপ আপনি গ্রহণ?শ্রেষ্ঠ ব্রাউজারে Demotix দেখার এবং আপলোড কি?ইমেল মাধ্যমে আমি আমার গল্প আপলোড করতে পারেন?আমি Adobe Lightroom মাধ্যমে আপলোড করতে চাই, কিভাবে আমি যে করব?আমি ছবি যন্ত্রী মাধ্যমে আপলোড করতে চাই, কিভাবে আমি যে করব?কি IPTC ক্ষেত্রগুলি Demotix নিয়ে থাকে?আমি Demotix কিছু আমার স্বাভাবিক পদ্ধতি ব্যবহার করে না আপলোড করতে পারেন! কি এখন আমি উচিত?আমি আপলোড করার পরে আমার গল্প না দেখতে পারব?আমি FTP-র মাধ্যমে আপলোড করার কি সফ্টওয়্যার আমি প্রয়োজন চান?আমি FTP সার্ভার লগ ইন করতে পারেন না?কি ফাইল সাইজ আমি আপলোড করার প্রয়োজন?স্ক্যান নেগেটিভ আমি আপলোড করতে পারি?আমি ছবি আপলোড করেছেন কিন্তু সব বিলুপ্ত হয়েছে?আমি আপনাকে কোন পদ্ধতি দ্বারা আমার ছবি পাবেন না. আমি কার কাছে সাহায্য চাইতে?আমি আপলোড একটি ত্রুটি করেছি পেয়েছেন?
আমরা কিভাবে আগুন

সরাসরি বিক্রয়
আমাদের বিক্রয় টিমের বিক্রয় আপনার ইমেজ সরাসরি আমাদের গ্রাহকদের ফোনে সময় অনেক ব্যয়. খুঁজে কিভাবে এটি কাজ করে এখানে.

Corbis চুক্তি
Corbis এর 100,000 ক্লায়েন্ট বিশ্বব্যাপী থেকে আপনার ভাল ছবি বিতরণ. আমাদের চুক্তির শর্ত এবং কিভাবে আপনার ছবি এখানে নির্বাচিত পেতে সম্পর্কে জানতে.
কেন আমরা এখানে এসেছিDemotix কাজকর্ম এবং সাংবাদিকতার চৌমাথা উপর উভয় জন্য একটি আবেগ ব্যক্তিদের দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল.

রিসেলারের
আমরা তাদের অত্যাবশ্যক দক্ষতাঃ এবং পরিচিতিদের জন্য স্থানীয় এবং আঞ্চলিক রিসেলারের সাথে অংশীদার. আমাদের reselling সহযোগীদের এখানে তালিকাভুক্ত করা হয়.
সমস্যাআমরা সরকারি এবং সেখান থেকেই তাকে বড় ভঙ্গ গল্প যা আমরা সাধারণত সব দেশ আমাদের নিজের থেকে দূরবর্তী থেকে শুনতে থেকে দূরে পেতে চান. Newswires মত বৃহৎ প্রচার মাধ্যম সংস্থাগুলোর, তাদের dwindling সম্পদ সঙ্গে সমগ্র পৃথিবী আবরণ চেষ্টা করছেন. খবরেরকাগজ যে কভারেজ এবং কিনতে এটা মুদ্রণ.
আমরা যে ভাল যথেষ্ট মনে করি না; এটি মানুষ এবং স্থান উলি্ল্লখিত হচ্ছে না ন্যায়বিচার করবেন না, এবং এটি মানুষের কি সত্যিই হয়ে উঠবে সম্বন্ধে খবর পড়া, অথবা কিভাবে এটা আর জড়িত সবসময় না অবহিত না.

সুযোগপ্রযুক্তিগত অগ্রগতি অর্থ হলো যে এটা এখন সম্ভব জন্য সাধারণ মানুষ এবং মিডিয়া নির্মাণ করার সব বিশ্বজুড়ে অন্যদের সাথে শেয়ার করুন. প্রতি বছর, ক্যামেরা উন্নত হয়, ইন্টারনেট সংযোগ হত্তয়া দ্রুততর, এবং স্মার্টফোনের হত্তয়া উভয় জায়গায় অধিক সক্ষম. প্রতিদিন অনলাইন আরও রিসোর্স থেকে আপনি আপনার ফোটোগ্রাফি এবং সাংবাদিকতা উন্নতিতে সাহায্য হয়.
প্রত্যেকেরই সবসময় তাদের কাছাকাছি ঘটছে ঘটনা উপর তাদের নিজস্ব দৃষ্টিকোণ ছিল - এখন আপনি কি আপনি নিরীক্ষা করছি শেয়ার করার সুযোগ আছে, এবং কিভাবে আপনি দেখতে বিশ্বের সাথে,.

ফলাফলগত কয়েক বছরে, আমরা সম্ভাব্য যে প্রযুক্তি আমাদের নিজেদেরকে এবং সংগঠিত থেকে বিশ্বের আমাদের কোণে প্রায় প্রতিটি অন্যান্য হিসাবে আমরা তাদের অভিজ্ঞতা জানাতে affords দেখা করেছি.
আমরা যে আমরা প্রতিনিয়ত বাহিনী যারা আমাদের মধ্যে তথ্য বিনামূল্যে প্রবাহ দমন করা হবে বিরুদ্ধে আমাদের সতর্ক হতে উপলব্ধি করা, তা কাঠোর আইন বুদ্ধিজীবী উন্নত রাষ্ট্রে বা স্বৈরাচারী সরকারগুলো অন্যত্র বিশ্বের সম্পত্তি আইন হতে. যে আমাদের সাহায্য করেছে আপনাকে থামানো না,, সাম্প্রতিক সময়ের সবচেয়ে চমকপ্রদ গল্প কিছু আচ্ছাদন - যুদ্ধ, uprisings, আর্থিক সংকট এবং প্রাকৃতিক বিপর্যয় - সেইসাথে দৈনন্দিন বাস্তবতা যেখানে আপনি বাস করেন.

পরিষ্কার পেএকটি সংস্কৃতি আপ সঁজাত প্রকাশক যে এখন আছে এত চারপাশের খবর এবং তথ্য যে কোন এক তার জন্য টাকা দিতে থাকা উচিত হয়েছে. সংবাদ সংস্থার মতে নাগরিক অথবা ফ্রিল্যান্স প্রসঙ্গে এবং photojournalists এমনকি জমা যখন তাদের কাজ একটি সংবাদ সংস্থা যে এটা থেকে টাকা রোজগার দ্বারা প্রকাশিত করা হবে কৃতজ্ঞ থাকা উচিত.
আমরা রাজি নই.
আমরা জানি কতটা কঠিন কাজ আপনি এবং করা বিপদ আপনি আমাদের আপনার গল্প পেতে চালানো আছে. এটা কেন আমরা আপনার ইমেজ দিতে বিনামূল্যে জন্য দূরে কখনো, কেন আমরা আপনার ইমেজ জন্য কপিরাইট জন্য জিজ্ঞাসা কখনো, এবং কেন আমরা আপনার পক্ষে যারা পরিশোধ বা অনুমতি সম্মতি বিনা বলপূর্বক আপনার ইমেজ ব্যবহার করে উপর খোঁজেন করব.
Http://newsvideo-photo.blogspot.com/: আপনি শুধু ভিজিট রেজিষ্টার করতে চান

 
এবং তারপর আপনি উপরের ডান উপর আমার ব্লগ তালিকা সংবাদ ক্লিক করুন PayPal এবং agoda.com নিচে,
কারন আপনি প্রয়োজন Paypal প্রাপ্তি শুধু আপনার পেমেন্ট ব্যবসার জন্য PayPal ক্লিক করুন উপরের আমার ব্লগ তালিকা এবং agoda.com

No comments:

Post a Comment